প্রকল্প ব্যবস্থাপক (কর্মী স্তর-৬)

Published On

7 Jun 2023

Company Information

Dushtha Shasthya Kendra (DSK)

Address : হাউজ – ৭৪১, রোড – ০৯, বাইতুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, মোহাম্মদপুর, ঢাকা – ১২০৭, বাংলাদেশ

Web : www.dskbangladesh.org

Business : DSK is a national NGO registered with Social Welfare Department and NGO Affair`s Bureau and licensed by MRA. Since 1989 organization has been working in Bangladesh in the field of poverty alleviation through various development initiatives having support from PKSF, different donors and international organizations (www.dskbangladesh.org).

প্রকল্প ব্যবস্থাপক (কর্মী স্তর-৬)

Dushtha Shasthya Kendra (DSK)

Vacancy

01

Job Context

    দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) ১৯৮৯ সাল থেকে বাংলাদেশের নগর ও পল্লী অঞ্চলে দরিদ্র জনগণের জন্য বিভিন্ন উন্নয়নমূলক আর্থ-সামজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে IOM সমর্থিত বল প্রয়োগে বাস্তচ্যুত মিয়নমার নাগরিকদের জন্য বাস্তাবয়নকৃত জরুরি প্রকল্পে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা উল্লেখিত পদে যোগ্যতাসম্পন্ন প্রার্থী নিয়োগ করবে।

Job Responsibilities

    N/A


Employment Status

Full-time


Educational Requirements

  • মার্স্টাস বা ব্যবস্থাপনা/সমাজবিজ্ঞান/ উন্নয়ন অধ্যয়নে স্নাতকোত্তর।

Experience Requirements

  • At least 10 year(s)


Additional Requirements

  • Age at most 45 years
  • বেসরকারী উন্নয়ন প্রতিষ্ঠানে রোহিঙ্গা জরুরি ত্রাণ ও পুনর্বাসন কাজে ৫-৬ বছরের অভিজ্ঞতাসহ ব্যবস্থাপনা পর্যায়ে ১০ বছরের অভিজ্ঞতা আবশ্যক। জনস্বাস্থ্য বিশেষ করে পানি ও পয়:নিষ্কাশন সম্পর্কিত ব্যবস্থাপনা কাজে ৩-৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সরকারী বেসরকারী অফিসের সাথে নিয়মিত যোগাযোগ ও সমন্বয় করার (RRC, CIC and DC Office) দক্ষতাকে অগ্রাধিকার দেয়া হবে। উন্নয়ন ক্ষেত্রে বিশেষ প্রশিক্ষণ অতিরিক্ত যোগ্যতা হিসাবে বিবেচিত হবে। কম্পিউটার পরিচালনা এবং ইংরেজীতে প্রতিবেদন প্রস্তÍুতের দক্ষতা থাকতে হবে। বেতনের উপর প্রযোজ্য আয়কর উৎসে কর্তন করা হবে।

Job Location

কক্সবাজার (টেকনাফ)

Salary

  • বেতন সর্বসাকুল্যে মাসিক ১,০০,০০০/- এবং মোবাইল ভাতা ১,৫০০/-।


Job Source

Bdjobs.com Online Job Posting.

Published on: 7 Jun 2023

Vacancy: 
01

Employment Status: Full-time

Experience: At least 10 year(s)

Age: Age at most 45 years

Job Location: কক্সবাজার (টেকনাফ)

Application Deadline: 16 Jun 2023


Applicants are encouraged to submit Video Resume

Read Before Apply

Applicants are encouraged to submit Video Resume.

*Photograph must be enclosed with the resume.

Apply Procedures


Hard Copy

আগ্রহী প্রার্থীদেরকে এক কপি ছবি, সনদপত্রের অনুলিপিসহ আগামী ১৬-০৬-২০২৩ তারিখের মধ্যে মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) বরাবরে আবেদনপত্র নিম্নঠিকানায় পৌঁছাতে হবে। আবেদনপত্রে ফোন/মোবাইল নম্বর লিখতে হবে। কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ বা জিপিএ ২.০ এর কম গ্রহণযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষা নেয়া হবে। অধিকযোগ্য প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য হবে। যোগ্য মহিলা ও অভ্যন্তরীণ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদন পাঠানোর ঠিকানা ঃ বাড়ি # ৭৪১, সড়ক # ৯, বায়তুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, ঢাকা-১২০৭। ই-মেইলে আবেদন পাঠানোর ঠিকানা: [email protected] ই-মেইলে আবেদন প্রদানের ক্ষেত্রে পদের নাম সুনির্দিষ্টভাবে উল্লেখ করতে হবে।

সংস্থা অসাম্প্রদায়িক গণতান্ত্রিক ও মুক্তিযুদ্ধের চেতনার ভেতর দিয়ে পরিচালিত।
সংস্থা যৌন হয়রানি, অপব্যবহার, অসততা এবং দুর্নীতিসহ কর্মক্ষেত্রে যেকোন ধরনের অবাঞ্ছিত আচরণ প্রতিরোধে শূণ্য-সহিষ্ণু। সংস্থা লিঙ্গ সমতা ও বৈচিত্র্য সমর্থনে প্রতিশ্রæতিবদ্ধ এবং জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকল আবেদনকারীদের উৎসাহিত করে।



Application Deadline : 16 Jun 2023

Leave a Comment